অনলাইন থেকে আয় করুন দৈনিক ২৪০০০ টাকা-Nobbd

  অনলাইন থেকে আয় করুন দৈনিক ২৪০০০ টাকা ফেসবুক থেকে আয় করুন দৈনিক ২৪০০০ টাকা ফেসবুক জগত থেকে আয় করার জন্য দেখাবো নতুন পথ । সত্যি বলতে কি, আপনি কিছু না জানলে ও, কিছু না বুঝলে ও আজ থেকে আপনি ও টাকা আয় করতে পারবেন যদি জীবনে শিখার আগ্রহ থাকে, করার আগ্রহ থাকে, নিজেকে পরিবতর্ন করার ইচ্ছা থাকে । এই পৃথিবীতে কেউ কাউকে টাকা কামানোর জন্য সাহায্য করে না এমন কি আপনার বন্ধুরা ও যা করতে হবে তা আপনাকে নিজেই করতে হবে এটাই বাস্তবতা । earn from home in pakistan আমার কথার সাথে নিজেকে মিলেয়ে নিন । বুজবেন না জীবনটা কি, কার আশায় আপনি দাড়িয়ে থাকবেন, আয় করার জন্য কোন পথে যাবেন, জীবনের উদ্দেশ্য টা কি । অনার্স, মাষ্টার্স লেখাপড়া শেষ করার পর চাকরি যখন সোনার হরিন হয়ে যায়, যখন টাকা আয় করার জন্য আপনি পাগল হয়ে উঠেন , চাকরি পাওয়ার জন্য মামা চাচার হাত থাকে না। তখন বোঝা যায় বেকার অবস্থায় থাকা যে কত  কষ্ট ,  নিজের মান - সমমর্যাদা ও পরিবারের চাপ  দিশেহারা করে তুলবে আপনাকে। আপনি যদি লেখা পড়া জানেও বেকার হোন, আপনার অবস্থান কোথায় জানেন , একটু ভেবে দেখুন ১.দেশের মধ্য অভিশাপ ২.সমাজের মধ্য পাপ ৩.নিজের পরিবার বা কাছের মানুষের কাছে ভালবাসার অভাব আপনার কারন আপনি বেকার। তাই আপনার পকেট যদি বড় থাকে সবাই আপনার পিছনে ছুটবে । আরে ভাই, পৃথিবীর মধ্য টাকার বিকল্প কিছু নেই , টাকাই সব। আমার কথা হল , আমি কর্মে বিশ্বাসী, কর্ম  , টাকা মানে অনার্স, মাষ্টার্স ও পি.এস.ডি. আমি লেখাপড়া করি বিদ্যার জন্য , আর বিদ্যা অর্জন করি বুদ্দির জন্য । আর বুদ্ধি টা টাকা আয়ের জন্য । জনপ্রিয়তা জন্য কাজ করি না, কাজ করার জন্য আমি জনপ্রিয় হয় । আমি বিশ্বাসের অধিনস্ত নই, বিশ্বাস আমার অধিনস্ত । দৃষ্টিভঈি বদলান জীবন বদলে যাবে । সোনার পরিচয় লোহায় ঘষিলে আর বন্ধুতের পরিচয় বিপদে পড়িলে । সব সহযোগীতার জন্য কাছে থাকব আমি। তাই ব্যর্থতার মাঝে সুপ্ত রয়েছে সাফল্যের বীজ , প্রান ছাড়া দেহ যেমন মৃত, তেমনি কর্ম বিহীন বিশ্বাস ও মৃত । অতীত আপনার কষ্ট দিবে, ভবিষ্যাত আপনার আশা দেখাবে, বর্তমান সবসময় আপনার পাশে থাকবে । কারন মানুষ যা ভাবতে পারে, যা বিশ্বাস করতে পারে, তা অর্জন ও করতে পারে । আপনার যদি টাকা থাকে , আপনার বন্ধু-বান্ধবের, আত্মীয়-স্বজনের অভাব হবে না । টাকা নাই কেউ আপনাকে দাম দিয়ে কথা বলবে না । সত্য বলতে কি, কয়েক বছর আগে ও আমি বুঝতাম না অনলাইন বা ইনটারনেটের মাধ্যমে কিভাবে টাকা আয় করা যায়। এখানে কত ধরনের পথ আছে , আমি কাজ করলে টাকাটা কিভাবে পাব । জানার আগ্রহ আমার সবসময় বেশী তাই প্রতিদিন ইনটারনেটে সার্চ করে অনেক website সাথে পরিচিত হই। যা একটা ছেলেকে শূন্য থেকে মহাশূন্য নিতে পারবে । প্রয়োজন শুধু আপনার দৃটতা প্রত্যয় আত্মবিশ্বাস। ইনটারনেটের চাকরি অভাব নেই , আছে শুধু কাজ জানা লোকের অভাব । নিজের মেধাশক্তিকে কাজে লাগান, চিন্তা শক্তির প্রসার ঘটান, অনলাইন জগতের সাথে পরিচিত হোন । চাকরির পিছনে আর ছুটতে হবে না, চাকরি আপনার পিছনে ছুটবে । যেখানে অনলাইন বা ইন্টারনেট কোন কিছু শিখতে গেলে ১০,০০০ বা ১৫০০০ টাকা ছাড়া কোন কোর্স শিখা সম্ভব নয়। আবার কোর্স করার পর ও অনেকে সঠিক দিক নির্দেশনার অভাবে অনলাইন থেকে আয় করার জগত থেকে ছিটকে পড়ে। আপনি ব্যবসা বা চাকরিতে হাজার হাজার টাকা নষ্ট করে যেটা করতে পারেন নাই । ফেসবুক থেকে আয় দৈনিক ২৪০০০ টাকা এই বইটা পড়ে আপনার জীবন পালটে যাবেই , দেখাবে নতুন রাস্তা , পরিচিত হতে পারবেন ইন্টারনেটের oll কাজের সাথে , জানতে পারবেন কিভাবে ঈ কাজ করতে হয়। কোথায় কাজ পাওয়া যাবে । ইন্টারনেট বা অনলাইণ থেকে আয় খুব জনপ্রিয় একটা মাধ্যম । সব দেশের মত বাংলাদেশের অনেক school & college ছেলে মেয়েরা অনলাইনে ফ্রীল্যানসার বা মুক্ত পেশাজীবি হয়ে স্বাধীনভাবে কাজ করে যা বাংলাদেশের কোন উচচ পর্যায়ের চাকরি জীবির চেয়ে ও বেশী বেতন পড়ে । তাই মানুষ একঘুয়েমী চাকরি পরিহার করে অনলাইনে চাকরি পিছনে ঝুকে পড়ছে। তাছাড়া নিজের ওয়েবসাইট। বা ব্লগের মাধ্যমে এফিলিয়েট মার্কেটিং করে দৈনিক ৩০০ ডলার বা ২৪০০০ টাকা চেয়ে বেশী আয় করা যায়।

Comments